বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:১৫ অপরাহ্ন

ক্যান্সার আক্রান্ত হয়ে র‍্যাবের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপারের মৃত্যু

ক্যান্সার আক্রান্ত হয়ে র‍্যাবের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপারের মৃত্যু

স্বদেশ ডেস্ক:

র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-১৩ এর জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার সহিদার রহমান (৫৭) ক্যান্সার আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শুক্রবার সকাল ৯টা ৪০ মিনিটে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে পরলোক গমন করেন তিনি। (ইন্নালিল্লাহি… রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী এবং দুই সন্তানসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার গ্রামের বাড়ি রংপুর জেলার কাউনিয়া থানার উদয় নারায়ন মাতৃহাড়ি গ্রামে।

তিনি ১৯৮৯ সালের ৭ আগস্ট সাব ইন্সপেক্টর (এসআই) পদে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। ২০২০ সালের ৩ জুন থেকে তিনি র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-১৩, রংপুরে কর্মরত ছিলেন। তার মৃত্যুতে র‍্যাব ফোর্সেস এর মহাপরিচালক অতিরিক্ত আইজিপি জনাব চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম, পিপিএম মহোদয় গভীর শোক প্রকাশ করেছেন।

মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হয় র‍্যাব সদর দপ্তরে। যেখানে র‍্যাব মহাপরিচালক, অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন্স), অতিরিক্ত মহাপরিচালক ( প্রশাসন), পরিচালকবৃন্দসহ র‍্যাব সদর দপ্তরের সকল স্তরের সদস্যগণ অংশ গ্রহণ করেন। ফোর্সেস এর মহাপরিচালক তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। জানাজায় উপস্থিত মরহুমের পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেন এবং তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

জানাজার পর মরহুমের মরদেহ র‍্যাবের হেলিকপ্টার যোগে রংপুরের কাউনিয়া থানার উদয় নারায়ন মাতৃহাড়ি গ্রামে আনা হয়। সেখানে বাদ আছর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। র‍্যাব-১৩ এর অধিনায়কসহ র‍্যাব-১৩ এর সকল স্তরের সদস্য ওই জানাজায় অংশ গ্রহণ করেন। সবশেষে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877